শিরোনাম:
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায়  নিহত ১ দেশে ফিরলেন সাকিব-মোস্তাফিজ, সোনারগাঁও হোটেলে কোয়ারেন্টাইন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১০৫ কর্মকর্তার পদায়ন পাঁচ নায়িকা নিয়ে রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’ শিক্ষক নিয়োগে এনটিআরসিএর বিজ্ঞপ্তি স্থগিত করেছেন হাইকোর্ট দেশের বিভিন্ন অঞ্চলে আজও ঝড়বৃষ্টির সম্ভাবনা ২০২৫ সালের মধ্যে আরও ১০ হাজার কি.মি. নদী খনন করা হবে: প্রধানমন্ত্রী করোনাকালে টিকা নিয়ে বাণিজ্য গ্রহণযোগ্য নয় : জিএম কাদের ইহুদিদের টার্গেট করে বায়তুল মুকাদ্দাস নিয়ে কঠিন বার্তা খ্রিস্টান ধর্মযাজকের খুব শিগগিরই মুক্ত হবে বায়তুল মুকাদ্দাস: ইরানের প্রেসিডন্ট

গাজীপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১
  • 7 পড়া হয়েছে
গাজীপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতার পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেলে ওই কিশোরী উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ি এলাকার দোকানে কেনাকাটা করার জন্য বাড়ি থেকে হয়। এসময় উৎপেতে থাকা গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ থানার মাদারদহ এলাকার বাদল মোল্লার ছেলে আরিফুল ইসলামের (১৮) দুই সহযোগী তামীম ও বাদল । বর্তমানে তারা সকলেই উপজেলার চান্দরা সরকার বাড়ি এলাকায় বাসা ভাড়া থাকে।

পরে গতকাল বিকেলে তাকে রাস্তার পাশে একা পেয়ে আশরাফুলের সহযোগীরা মিলে পিছন থেকে চোঁখে মুখে কাপড় দিয়ে জড়িয়ে ধরে সরকার বাড়ি একটি কক্ষে দরজা বন্ধ করে একাধিকবার ধর্ষণ করে। এবং তাকে গুরুতর আহত করে ঘর থেকে বের করে দেয়। এ বিষয়টি কাউকে জানালে ওই মেয়েকে প্রাণ-নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেন। পরে বৃহস্পতিবার দুপুরে মেয়েটির বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *