সমাজ সেবার আরেক নাম ‘খিলগাঁও রয়েল ক্লাব’

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, মার্চ ২৪, ২০২১
  • 35 পড়া হয়েছে
সমাজ সেবার আরেক নাম ‘খিলগাঁও রয়েল ক্লাব’
সমাজ সেবার আরেক নাম ‘খিলগাঁও রয়েল ক্লাব’

সমাজ সেবা অধিদপ্তর থেকে স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা সমূহ অনুমোদন নিয়ে দেশের জেলা, উপজেলা, থানায় কাজ করে চলেছে নিরন্তর ভাবে। তেমনি এক স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ সংগঠন খিলগাঁও রয়েল ক্লাব। যুব সমাজের আইকন যুবনেতা সেলিম তাওহীদ ( সভাপতি) ও কাজী মাহবুবুল ইসলাম রুপক ( সাধারণ সম্পাদক) এর নেতৃত্বে এগিয়ে চলেছে এই খিলগাঁও রয়েল ক্লাব।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে সম্মান জানিয়ে বছর ব্যাপি চলেছিল গরীব অসহায় ও এতিম শিশুদের জন্য মেজবানী আয়োজন, কনকনে শীতে শীত নিবারণের জন্য অসহায়দের মাঝে কম্বল ও চাদর বিতরন, ঈদ উপলক্ষে সেমাই চিনি ও অন্যান্য খাদ্য সামগ্রী সহ নতুন কাপড় বিতরণ, করোনা ভাইরাস মহামারীর সময়ে জরুরী খাদ্য-সামগ্রী, নগদ অর্থ সহ বিতরন করা হয়েছে পর্যাপ্ত মাস্ক। যুব সমাজকে মাদক মুক্ত রাখার জন্য আয়োজন করেছে খেলাধুলা সহ নানা রকম আয়োজন। এছাড়াও এ খিলগাঁও রয়েল ক্লাব সমাজসেবা অধিদফতরের দিক নির্দেশনা মেনে সকল সরকারী ও সামাজিক কাজে অংশ গ্রহন করে চলেছে।

সভাপতি সেলিম তাওহীদ ও সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল ইসলাম রুপক এর সাথে একান্ত এক সাক্ষাৎকারে তারা জানান খিলগাঁও রয়েল ক্লাব বাংলাদেশ সরকারের অনুমোদিত একটি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা। আমরা এই ক্লাবের মাধ্যমে স্থানীয় ভাবে অনেক সমাজ কল্যাণ মূলক কাজ করে চলেছি। সংগঠনের অনুমোদন পাওয়ার পরে আমাদের কার্যক্রম আরো প্রসারিত হচ্ছে এবং ভবিষ্যতে আরো প্রসারিত হবে বলে আমরা আশাবাদী। আমরা স্বেচ্ছাসেবী হয়ে অসহায়দের ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে আছি, ছিলাম এবং থাকবো ইনশাহআল্লাহ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *