সেতু ভেঙে বগুড়ার শেরপুর-ধুনট সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, মার্চ ১, ২০২১
  • 30 পড়া হয়েছে
সেতু ভেঙে বগুড়ার শেরপুর-ধুনট সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন
সেতু ভেঙে বগুড়ার শেরপুর-ধুনট সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন

বগুড়ার শেরপুর উপজেলার বোয়ালকান্দি বেইলি সেতু ভেঙে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

রবিবার সন্ধ্যার দিকে বালু বোঝাই একটি ট্রাক সেতুতে উঠার পর ব্রিজটি দেবে যায়। এসময় সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। সোমবার সকাল থেকেই জোড়াতালি দিয়ে অস্থায়ী ওই ব্রিজটি মেরামত করার কাজ চললেও যানবাহন চলাচল স্বাভাবিক হয়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানায়, জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ী থেকে অতিরিক্ত বালু বোঝাই করে একটি ট্রাক শেরপুর উপজেলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে সড়কটির উক্ত স্থানে ওই ট্রাকটি বেইলি ব্রিজে উঠা মাত্র ব্রিজটি দেবে ট্রাকটি আটকা পড়ে। এতে করে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ে। পরে চেইনপুলি দিয়ে ট্রাকটি উদ্ধার করা গেলেও ব্রিজটি দেবে যাওয়ায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে।
স্থানীয় ইউপি সদস্য মজনু মন্ডল জানান, সিরাজগঞ্জের কাজিপুর ও পূর্ব বগুড়ার বাসিন্দারা, ধুনটের মথুরাপুর, সোনাহাটা, গোসাইবাড়ী ও ভান্ডারবাড়ীসহ আশপাশের চারটি উপজেলার লাখো মানুষ এই সড়ক দিয়ে যাতায়াত করে থাকেন। তাই যান চলাচল ব্যাহত হওয়ায় সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন তারা।

বগুড়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আশরাফুজ্জামান জানান, শেরপর-ধুনট সড়কের ওই স্থানে একটি সেতু নির্মাণের কাজ চলছে। এজন্য অস্থায়ী স্টিলের ব্রিজ নির্মাণ করা হয়েছে। সেই সঙ্গে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া আছে যেন অতিরিক্ত মালামাল নিয়ে গাড়ি চলাচল না করা হয়। তারপরও তারা অতিরিক্ত মালামাল বহন করায় এই ঘটনাটি ঘটেছে ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *