মোল্লাহাটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক-আ.ন.ম. ফয়জুল হক আমার দপ্তরে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয় বীর মুক্তিযোদ্ধাদের

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১
  • 150 পড়া হয়েছে

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : আমার দপ্তরে সর্বোচ্চ গুরুত্ব বা অগ্রাধিকার দেয়া হয় বীর মুক্তিযোদ্ধাদের। যাদের জন্য অর্জিত হয়েছে স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র/বাংলাদেশ। বিনম্্র শ্রদ্ধায় স্মরণ করি স্বাধীনতার মহা-নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে। জেলা প্রশাসন বা উপজেলা প্রশাসন কোথাও কোন অনিয়ম দূর্নীতি বর্দাস্ত করা হবে না। জাতির জনকের আদর্শ ধারন করে সে অনুযায়ী মানুষের সেবায় নিবেদীত থাকতে হবে। বুধবার দুপুরে মোল্লাহাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক।

উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তসনীনের সভাপতিত্বে নবাগত জেলা প্রশাসকের সাথে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি কালিপদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জগন্নাথ চন্দ্র। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিনয় কৃষ্ণ মন্ডল, কৃষি কর্মকর্তা মোঃ আবুল হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাওঃ মোঃ আসগর আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ কামরুন্নেছা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, প্রধান শিক্ষক এস,এম, ফরিদ আহমেদ, ইউপি চেয়ারম্যান সিকদার উজির আলী, হায়দার মামুন, শেখ রফিকুল ইসলাম ও মুন্সি তানজিল হোসেন, প্রেস ক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি শেখ সোহেল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক শেখ সোহাগ ও সাংবাদিক এস,এম, মিজানুর রহমানসহ বীর মুক্তিযোদ্ধা, দপ্তর প্রধান, জনপ্রতিনিধি ও সূধী বৃন্দ।

এরপূর্বে সকাল ১০টায় মোল্লাহাটের চর-দারিয়ালা এলাকায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া গৃহ (আবাসন) পরিদর্শন করেন জেলা প্রশাসক।

সকাল ১১টায় আমার বাড়ি আমার খামার প্রকল্পের আয়োজনে ২নং চুনখোলা ইউনিয়ন পরিষদ চত্বরে চুনখোলা বাজার গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে মতবিনিময় সভা করেন।

এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে দুপুর ১২টায় সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রীদের আতœরক্ষার কৌশল বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক বলেন-ছাত্রীদের আত্মরক্ষার কৌশল অর্জনের সাথে সাথে মনোবলও অর্জিত হবে বা বেড়ে যাবে। তাই পর্যায়ক্রমে সকল ছাত্রীদের এ প্রশিক্ষণ গ্রহণ করা প্রয়োজন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *