তারকাবহুল ছয় বাংলাদেশি নাটক আনছে জিফাইভ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১
  • 27 পড়া হয়েছে
তারকাবহুল ছয় বাংলাদেশি নাটক আনছে জিফাইভ
তারকাবহুল ছয় বাংলাদেশি নাটক আনছে জিফাইভ

বাংলাদেশে নির্মিত তারকাবহুল ছয়টি নাটক বা শর্ট ফিল্ম মুক্তি পেতে চলেছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল-এ। এর ফলে প্ল্যাটফর্মটির সমৃদ্ধ বিনোদন ভাণ্ডারে স্থানীয় কনটেন্টের সংখ্যা বৃদ্ধির পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে নিজেদের মেলে ধারার সুযোগ পেলেন স্থানীয় নির্মাতা ও শিল্পীরা।

রোমান্স, প্রহসনমূলক, ব্যাঙ্গ ও রোমাঞ্চকর ধাঁচের এই নাটকগুলোতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তাসনিয়া ফারিন, জিয়াউল অপূর্ব, শিবা আলী খান, ইরফান সাজ্জাদ, সারিকা সাবাহ, অহনা রহমান, মোশাররফ করিম ও তারিনসহ আরো অনেকে।

নাটকগুলো আগামী ২৬ ফেব্রুয়ারি ‘জি ড্রামা টাইম’ নামে জিফাইভ গ্লোবাল’র নতুন বিভাগে মুক্তি পাবে।
ফেব্রুয়ারি বাংলাদেশে একই সাথে বসন্তের মাস, একই সাথে ভালবাসার মাস। আর ভালবাসা নিয়ে জনপ্রিয় দুটি গান ‘পিরিতি কাঁঠালের আঠা’ এবং ‘হৃদ মাঝারে রাখব’র ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই নাটকগুলো।

‘পিরিতি কাঁঠালের আঠা’ মানে ভালবাসার বন্ধন কাঁঠালের আঠার মতো জোরালো। জনপ্রিয় এই বাউল বা লোক সঙ্গীতের ওপর ভিত্তি করে নির্মীত হয়েছে মিজানুর রহমান আরিয়ানের ‘তোমার টানে’, মেহেদী হাসানের ‘২৫২১’ এবং মোহন আহমেদের ‘বিয়ে শাদী’।

‘হৃদ মাঝারে রাখব’র ওপর ভিত্তি করে নির্মীত হয়েছে শাখাওয়াত মানিকের ‘চেনা মুখ, অচেনা ঠিকানা’, মেহেদী হাসানের ‘হাই ভলিউম’ এবং সোহেল হাসানের ‘নো প্রেম নো বিয়ে’। রোমান্টিক টাইটেলই বলে দিচ্ছে গভীর ভালবাসার আবেশ নিয়ে তৈরি হয়েছে এই নাটকগুলো।

জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “আমাদের প্রথম বাংলাদেশী অরিজিনাল ‘মাইনকার চিপায়’ ও WTFry দেশব্যাপী সাড়া ফেলেছে। এবার বাংলাদেশের অন্যতম নির্মাতা এবং জনপ্রিয় শিল্পীদের নিয়ে ছয়টি নাটক আনতে দিতে পেরে আমরা আনন্দিত। দেশের সব মানুষ যেন স্থানীয়ভাবে নির্মিত এই নাটকগুলো উপভোগ করতে পারেন এজন্য বিনামূল্যে কনটেন্টগুলো দেখানোর সিদ্ধান্ত নিয়েছে জিফাইভ। এই নাটকগুলো আন্তর্জাতিক দর্শকদের বাংলাদেশী কনটেন্টের প্রতি আকৃষ্ট করবে বলে আমাদের প্রত্যাশা।”

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোগ করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *