সাংবাদিক বিষ্ণুপ্রসাদ চক্রবর্ত্তীর সুস্থতা কামনায় প্রেসক্লাব মোল্লাহাটের বিবৃতি

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১
  • 41 পড়া হয়েছে

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : একাত্তর টেলিভিশনের বাগেরহাট জেলা স্টাফ রিপোর্টার, বাগেরহাট প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক সাংবাদিক বিষ্ণুপ্রসাদ চক্রবর্ত্তীর সুস্থতার জন্য সকলের দোয়া, প্রার্থনা কামনা করে শনিবার বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব মোল্লাহাটের সাংবাদিক বৃন্দ।

কচুয়া উপজেলার এই কৃতিসন্তান কালের কন্ঠ, ইউএনবি , ডেইলি সান প্রত্রিকার জেলা প্রতিনিধি এবং একাত্তর টেলিভিশনের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

প্রেসক্লাব মোল্লাহাটের বিবৃতিদাতারা হলেন, প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, প্রেসক্লাবের উপদেষ্টা জহিরুল ইসলাম জাহিদ, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি এস এম জামিরুল হক মিন্টু, শেখ সোহেল রানা, মিয়া পারভেজ আলম, এস এম রাজিব সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম রসুল, প্রচার সম্পাদক মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য মোর্শেদা আকতার রত্না, মোঃ জিন্নাত আলী শিকদার, এস,এম, মিজানুর রহমান ও মোঃ ইমলাক শেখ, সদস্য, মোঃ মোস্তফা মীর ও বাশার মোল্লা প্রমূখ।

সাংবাদিক বিষ্ণুপ্রসাদ চক্রবর্ত্তীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, গত ০৭ ফেব্রুয়ারী করোনা ভাইরাস প্রতিরোধের প্রথম ডোজের টিকা গ্রহন করি বাগেরহাট সদর হাসপাতাল থেকে। এরপর পর্যায়ক্রমে জ্বর, শ্বর্দি, শ্বাসকষ্ট, মাথা ব্যাথা, হৃদকম্পনসহ নানা উপস্বর্গ দেখা দেয়। গত ১৪ ফেব্রুয়ারী তিনি বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি হন। কিন্তু সেখানে অবস্থার উন্নতি না হলে গত মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সিসিইউতে ভর্তি হন। বর্তমানে ৫ সদস্যের মেডিকেল বোর্ড গ্রঠন করে তার চিকিৎসা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *