মোল্লাহাটে মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার গৃহ প্রদান অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
  • 130 পড়া হয়েছে

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : “মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার – দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান” প্রকল্পের আওতায় বাগেরহাটের মোল্লাহাটে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ৩৫টি গৃহ প্রদান করা হয়েছে। শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী কর্তৃক সারাদেরশের ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান আনুষ্ঠানিক উদ্বোধনের পর ৩৫ টি পরিবারের মাঝে এ গৃহ প্রদান করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ গৃহ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও গৃহ প্রদান/হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম, অধ্যক্ষ এল জাকির হোসেন, থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী গোলাম কবীর,

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রাজ কুমার বিশ্বাস, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান এস,কে হায়দার মামুন,সিকদার উজির আলী, শেখ রেজাউল কবির, মুন্সি তানজিল হোসেন, শেখ রফিকুল ইসলাম ও বাবলু মোল্লা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারন সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অবঃ অধ্যক্ষ মাওঃ মোঃ আসগর আলী ও সাধারণ সম্পাদক আব্দুলাহিল কাফি প্রমূখ।

উল্লেখ্য, উপজেলার গাংনী ইউনিয়নের চর-দারিয়ালা এলাকায় সদ্য পুনঃখননকৃত আঠারোবাকী নদীর পাড়ে অত্যন্ত নয়নাভিরাম পরিবেশে এ গৃহ নির্মাণ করা হয়েছে। সারিবদ্ধ ৩৫টি গৃহ নির্মাণ করায় অত্র এলাকার রূপ বদলে গেছে। দেখলে মনে হয় যেন উন্নত স্বপ্নপুরীসম কোন এক ছোট শহর। এ স্বপ্নপুরীর বাসিন্দা হয়েছেন ভূমিহীন ও গৃহহীন ৩৫টি পরিবার। সৌন্দর্যমন্ডিত এ সকল গৃহের কারণে যেমন বদলে গেছে পূর্বেকার কদাচিত রূপ। তেমনি ভাগ্য বদলের কারণে অত্যন্ত খুশি এর সুফলভোগি ও এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *