বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, জানুয়ারি ২১, ২০২১
  • 29 পড়া হয়েছে
বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫
বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫

বান্দরবানের থানচি উপজেলার ওয়াক চাককুপাড়া এলাকায় চাঁদের গাড়ি খাদে পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচ শ্রমিক।

বৃহস্পতিবার সকালে থানচি-লিক্রি নির্মাণাধীন সড়কের ওয়াচাকো পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন সাতকানিয়ার বাজালিয়া এলাকার আশু (৫০), রুমার বাকলাই এর পিয়েল বম (২৯) অজ্ঞাত একজনের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে আলীকদম থেকে শ্রমিক নিয়ে একটি জীপ গাড়ী থানচি লিক্রি সড়কের নির্মাণ কাজের উদ্দেশ্যে রওনা দিলে রাস্তার ৩ কি:মি: দূরে ওয়াচাকো পাড়ার কাছে গেলে গাড়িটি দুর্ঘটনায় কবলিত হয়। এসময় ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
আহতরা হলেন- উমতন বম (৫০) চকরিয়া এলাকার নাছির হোসেন (৩০) সাদ্দাম (চালক) (৪০) নোয়াখালীর মইনুদ্দিন (২৮) ও গোপালগঞ্জের সাইফুল শেখ (৩০)।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুর উদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে থানচি-লিক্রি নির্মাণ সড়কের ৩ কি:মি: এলাকায় নির্মাণ শ্রমিকবাহী একটি জীপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং গুরুতর আহত ৫ জনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *