গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত!

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, জানুয়ারি ৬, ২০২১
  • 11 পড়া হয়েছে
গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত!
গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত!

গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় বর নিখিল জৈনের সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি টালিউডের জনপ্রিয় সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। নিখিলও যে করেছেন, তা কিন্তু নয়। তিনি দীপাবলিতে শেষ ছবি পোস্ট করেছিলেন তার তৃণমূল সাংসদ বউয়ের সঙ্গে। গুঞ্জন রয়েছে, দু’জনের নাকি বেশ দূরত্ব বেড়েছে। খবর আজকালের।

এর মধ্যে সেই জল্পনার আগুনেই ঘি ঢালল নুসরাতের রাজস্থান সফর। ভারতীয় গণমাধ্যম বলছে, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন নুসরাত। মাঝে যদিও শুটিংয়ের জন্য বিদেশে গিয়েছিলেন। ফিরে এসে বছরের শেষটা কাটলেন রাজস্থানের মরুভূমিতে। আর সেখানেই যত গোল। যাকে ঘিরে এত গুঞ্জন সেই যশ দাশগুপ্তও রাজস্থানে ছুটি কাটাতে সঙ্গে ছিলেন নুসরাতের। সম্প্রতি তাদের আজমীর শরীফের দরগায় যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিও-তে দেখা গেছে, নুসরতের সঙ্গেই দরগা ঘুরছেন যশ। সাদা সালোয়ার-কামিজ, মাথায় ওড়না দিয়ে নুসরাত, আর সাথে যশের পরনে ধূসর টিশার্টের ওপর সাদা শার্ট আর জিনস। মাথায় ফেস টুপি। স্থানীয় সংবাদ মাধ্যমকে নুসরাত বলেন, ছোট থেকেই আর্শীবাদ নিতে তিনি প্রতি বছর এখানে আসেন। তবে একবারও দু’জনের কেউই বলেননি, যে তারা ছবির কাজে গেছেন। যার কারণে গুঞ্জন আরও চাউর হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *