পূর্বের ফর্মে ফিরতে সর্বোচ্চ চেষ্টা করব: সাকিব

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, জানুয়ারি ৩, ২০২১
  • 23 পড়া হয়েছে
পূর্বের ফর্মে ফিরতে সর্বোচ্চ চেষ্টা করব: সাকিব
পূর্বের ফর্মে ফিরতে সর্বোচ্চ চেষ্টা করব: সাকিব

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সিরিজে ক্যারিবীয়দের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। আর এই সিরিজকে সামনে রেখে ররিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর জাতীয় দলের এই তারকা ক্রিকেটার সংবাদমাধ্যমকে বলেন, এই সিরিজে বাংলাদেশ দল যদি ভালো করতে না পারে তাহলে তিনি হতাশ হবেন। আর ব্যক্তিগতভাবে তিনি চেষ্টা করবেন সেরা ফর্মে ফিরে যাওয়ার। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলকে ধন্যবাদ জানাই। করোনার পর প্রথম দল হিসেবে তারা বাংলাদেশ সফরে আসছে। এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজ যে দল ঘোষণা করেছে, তাতে যদি সিরিজে আমরা ভালো করতে না পারি তাহলে আমি হতাশ হবো।

সাকিব আরো বলেন, ‘যুক্তরাষ্ট্র থেকে এবারের ফেরাটি আমার জন্য একটু ভিন্ন। এর আগে আমরা শ্রীলঙ্কা সফরে যেতে পারিনি। যেটি খুবই হতাশার। এখন ভালো লাগছে যে, আমরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছি। নিজের ওপর কোনো চাপ নেই। কিন্তু ফর্মে ফেরাটা সহজ হবে না। নিজেকে পূর্বের জায়গায় নিয়ে যেতে আমি সর্বোচ্চ চেষ্টা করব।’
সিরিজে ক্যারিবীয়দের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। সিরিজ সামনে রেখে ১০ জানুয়ারি শুরু হবে টাইগারদের অনুশীলন ক্যাম্প। তার আগে ৮ জানুয়ারি ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হবে।

নিষেধাজ্ঞা কাটিয়ে গত নভেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে ক্রিকেটে ফেরেন সাকিব। তিনি খেলেন জেমকন খুলনার হয়ে। তার দল চ্যাম্পিয়ন হয়। কিন্তু সাকিব ফাইনাল ম্যাচে খেলতে পারেননি। শ্বশুরের অসুস্থতার খবর শুনে তিনি যুক্তরাষ্ট্রে চলে যান। কিন্তু সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই সাকিবের শ্বশুর মারা যান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *