গ্রামের বার্তা

যশোরে ট্রেনের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

যশোরের অভয়নগরে রেল ক্রসিংয়ে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের সঙ্গে একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল ৪টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, খুলনাগামী মহানন্দা ট্রেন ভাঙ্গাগেট পার হওয়ার সময় ভৈরব ব্রিজের সংযোগ সড়ক দিয়ে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রেনটি প্রাইভেট কারটিকে ঠেলে প্রায় ১০০ মিটার দূরে নিয়ে গিয়ে থেমে যায়। কারটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে কারটি বের করে আনলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। ঘটনাস্থলেই হিরোক ভূইয়া (৪০), শিল্পি বেগম (৪০), আশরাফুল ইসলাম (৪৫) ও ৭ বছরের এক শিশু কন্যা নিহত হয়েছে। নিহত সবার বাড়ি নড়াইল জেলায় বলে পুলিশ জানিয়েছে।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ইন্টার্ন চিকিৎসক মো. শামীম বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আহত তিন জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। এদের মধ্যে একজন মারা গেছেন। আর দুই জন চিকিৎসাধীন আছেন। তবে তাদের নাম জানা যায়নি।

অভয়নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ট্রেনের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত ও খুলনা হাসপাতালে নেওয়ার সময় অজ্ঞাত একজন মারা গেছে। অপর দুই যাত্রী আহত হয়েছেন।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button