বিনোদন

চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্প্রতি হাসপাতালে ভর্তি হন স্বনামধন্য চলচ্চিত্র অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শনিবার সকাল থেকে নতুন করে চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। চিকিৎ‌সকরা জানাচ্ছেন, সুস্থতার পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে কো-মর্বিডিটি এবং তার বয়স।

ক্যানসার জয়ী, ৮৬ বছরের অভিনেতার আরও নানান শারীরিক জটিলতা রয়েছে। এরই মধ্যে করোনা আক্রান্ত হয়ে গত মঙ্গলবার স্থানীয় বেলভিউ হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার রাতে তাকে বিশেষ কেবিন থেকে স্থানান্তরিত করা হয় আইটিইউ-তে। মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে সেখানেই চিকিৎসা চলছে। শনিবার সামান্য হলেও উন্নতি হয়েছে তার শারীরিক অবস্থার।

চিকিৎসকরা অবশ্য এখনই তাকে বিপদমুক্ত বলতে রাজি নন। শুক্রবার রক্তচাপ ওঠা-নামা করছিল বলে হাসপাতাল সূত্রে খবর। হাসপাতালের এক কর্মকর্তা বলেন, প্রবীণ অভিনেতার কো-মর্বিডিটি রয়েছে। সুস্থ হতে আরও কিছু দিন সময় লাগবে।
সৌমিত্রের পুত্র সৌগত চট্টোপাধ্যায় শনিবার দুপুরে জানিয়েছেন, তার বাবার রক্তচাপ এখন স্বাভাবিক রয়েছে।

করোনার কারণে কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। নিয়ম-বিধি ঠিক করে কিছু দিন হল শুটিং শুরু হয়েছে। শুটিং শুরু করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ও। কাজ করছিলেন তার ওপরই নির্মীয়মাণ একটি তথ্যচিত্রে। এর মধ্যেই আক্রান্ত হয়ে পড়লেন কোভিডে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button