খেলার খবর

৪ বলে ৪ উইকেট আফ্রিদির, সবগুলোই ক্লিন বোল্ড!

আরব আমিরাতে যখন বিশ্বসেরা তারকাদের আসর বসিয়েছে আইপিএল, বাবর আজম-শাহীন আফ্রিদিরা তখন খেলছেন ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টে। কারণ আইপিএলে খেলার সুযোগ নেই পাকিস্তানি ক্রিকেটারদের। আইপিএলে সুযোগ পেলে কী করতে পারতেন, ভাইটালিটি ব্লাস্টে কিছুটা নমুনা দেখাচ্ছে তারা। গত সপ্তাহেই বিস্ফোরক সেঞ্চুরি হাঁকান বাবর। এবার ৪ বলে ৪ উইকেট নিলেন শাহীন আফ্রিদি। সবগুলোই ক্লিন বোল্ড!

রোববার হ্যাম্পশায়ারকে বলতে গেলে একাই জিতিয়েছেন বাঁহাতি পেসার শাহীন আফ্রিদি। হ্যাম্পশায়ারের দেয়া ১৪২ রানের লক্ষ্য তাড়া করতে নামা মিডলসেক্সের শেষ ৪ ওভারে প্রয়োজন ছিল ৩৭ রান। ক্রিস উডের এক ওভারেই ১৪ রান তুলে ম্যাচটা বাগে নিয়ে আসে দলটি।

তবে ১৮তম ওভারে বল হাতে নিয়ে মিডলসেক্সকে তছনছ করে দেন আফ্রিদি। নিজের চতুর্থ ওভারের তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে তুলে নেন উইকেট।

ইনিংসের সর্বোচ্চ স্কোরার সিম্পসনকে বোল্ডের মধ্য দিয়ে শুরু আফ্রিদির তাণ্ডব। এরপর তিনি সাজঘরে ফেরান স্টিফেন ফিনকে। আর শ্রীলঙ্কান থিলান ভালাল্লাভিতাকে বোল্ড করে পূর্ণ করেন হ্যাটট্রিক। চতুর্থ বলে টিম মুরতাগের স্টাম্প ভেঙে ম্যাচের ইতি টানেন আফ্রিদি। ৪ ওভারে ১৯ রানে তার শিকার ৬ উইকেট। টি-টোয়েন্টিতে হ্যাম্পশায়ারের হয়ে এটিই সেরা বোলিং ফিগার। ম্যাচটা হ্যাম্পশায়ার জিতেছে ২০ রানে। তবে নিজেদের গ্রুপের তলানিতে থেকে টুর্নামেন্ট শেষ করেছে দলটি।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button