ঈদ শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা সাহাদাত হোসাইন শাওন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, জুলাই ৩১, ২০২০
  • 466 পড়া হয়েছে
ঈদ শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা সাহাদাত হোসাইন শাওন

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি  সাহাদাত হোসাইন শাওন সর্বস্তরের মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন। আজ নিজেস্ব এক বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান। তিনি সকলকে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহবান জানিয়েছেন।

সকলের উদ্দেশ্যে তিনি বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে উৎসের কাছে ফিরে যাওয়া। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহতের সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা।

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসবের মধ্যে ঈদ উল আযহা অন্যতম। আর এই ঈদ উল আযহা মানেই ত্যাগের মহিমা। তাই সেই উপলক্ষে সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদের খুশি সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। ঈদ বয়ে আনুক সবার জীবনে সুখ-শান্তি ও একরাশ অনাবিল আনন্দ । পৃথিবীতে নেমে আসুক শান্তির দূত ঘরে ঘরে জেগে উঠুক সুখ পাখিরা৷ মুছে যাক অসহায়ের দুঃখ ব্যথা৷ অম্লান থাকুক তাদের সারা জীবনের আনন্দ।

পবিত্র ঈদ ধনী-গরিব ভুলে এক কাতারে শামিল করে দেয়ার পাশাপাশি হিংসা, বিদ্বেষ ও অহঙ্কারসহ সকল পাপাচার মুছে দিয়ে নতুনভাবে জীবন শুরু করার তাগিদ এনে দেয়। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়।
সেই সাথে সফলতার শুভ প্রত্যয়ে সবাইকে জানাই আবারো ঈদের শুভেচ্ছা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *