মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি :মোল্লাহাটে পুলিশ, মেডিকেল স্টাফ ও শিক্ষকসহ একদিনে ৯ জনের করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এই নিয়ে মোল্লাহাটে মোট-৩৩ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে পুরুষ ২৮ জন এবং নারী ৫ জন। আক্রান্তদের মধ্যে ২জন নারী ও ১৩ জন পুরুষ মিলে মোট সুস্থ হয়েছেন ১৫ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস জানান- নতুন করে করোনা শনাক্ত/আক্রান্ত ব্যক্তিরা হলেন, হাইওয়ে পুলিশ সদস্য শেখ শাহিন ও সাইদুর রহমান, স্বাস্থ্য বিভাগের স্টাফ আবুল বাশার ও স্যানিটারী পরিদর্শক আবু আনসার, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পুরাতন ঘোষগাতী গ্রামের মোল্লা মুজিবুর রহমান, একটি ঔষধ কোম্পানির স্টাফ বগুড়া থেকে নিজ বাড়ি নতুন ঘোষগাতী গ্রামে আগত হাসানুল ইসলাম ও কাহালপুর গ্রামের জনৈক মফিজ এর দোকানের কর্মচারী গোবিন্দ শাহা। এছাড়া পুর্বে অসুস্থ্য হাসপাতালের স্টাফ কোদালিয়া গ্রামের আশীষের পরিবারের মিতালী ও মিনতি নামে নারী ২জন করোনা সংক্রমিত/শনাক্ত হয়েছেন। উল্লেখিত সকলকে নিজ নিজ বাসা/বাড়িতে লকডাউন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। বর্তমানে সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

লকডাউনকালে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সৌমিত্র ও ডাঃ নাহিদ, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও সহ-সভাপতি শরীফ মাসুদুল করীম, উপ-পুলিশ পরিদর্শক আয়ূব আলী প্রমূখ।