ঈদের শুভেচ্ছা জানালেন দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, মে ২৪, ২০২০
  • 156 পড়া হয়েছে
ঈদের শুভেচ্ছা জানালেন দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান (প্রান্ত) সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সবাইকে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহবান জানিয়েছেন তিনি।

তিনি বলেন, “পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-গরিব, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি। তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো। আমি সকলকে অনুরোধ করবো, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো, ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *