গ্রামের বার্তা

রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ৩০

রাজবাড়ীর কালুখালীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত এবং ৩০ জন আহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার মদাপুরের রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে এই ঘটনা ঘটে।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ফরমান আলী মন্ডল (৭০), কুষ্টিয়ার মিন্টু শেখ (৩০), রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর গ্রামের মিজানুর রহমান (৪০)। অপর দুইজনের পরিচয় জানা যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী লালন পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লোকাল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যায় দুইজন। আহতদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন এবং হাসপাতালে ভর্তি করার পর আরেকজনের মৃত্যু হয়।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক শওকত আলী জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চালানো হয়। ঘটনাস্থলে নিহত দু’জনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন মাহফুজুর রহমান জানান, এখন পর্যন্ত পাঁচজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় বেশকিছু যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে আশঙ্কাজনক কয়েকজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button